রবিবার, ৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:৪৯

শিরোনাম :
কথা দিচ্ছি আপনাদের সেবায় আমি সর্বদা পাশে থাকবো : চেয়ারম্যান প্রার্থী এসএম জাকির হোসেন উপজেলার উন্নয়নে আপনাদের পাশে আমি সর্বদা রয়েছি -ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিন মোটরসাইকেল প্রতিকের চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের ওপর হামলা, আহত-২ সদর উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হওয়া কে এই জাকির হোসেন প্রচার-প্রচারণায় ভোটারদের মন জয় করছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম যারা আমার জন্য কাজ করেছে আমি তাদের রেখে কখনো পালিয়ে যাইনি-এসএম জাকির হোসেন রেমিটেন্স আহরণে রূপালী ব্যাংকের ২ দিন ব্যাপী ক্যাম্পেইন সম্পন্ন সদর উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান প্রার্থী জসিম উদ্দিনের মনোনয়ন বৈধ ঘোষনা বরিশালের দুই উপজেলায় বৈধতা পেলেন ২৫ প্রার্থী ঝালকাঠিতে বেপরোয়া ট্রাক কেড়ে নিল ১৪ প্রাণ
বরিশাল গ্লোবাল ভিলেজ বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার কনফারেন্স অনুষ্ঠিত

বরিশাল গ্লোবাল ভিলেজ বিশ্ববিদ্যালয়ে ক্যারিয়ার কনফারেন্স অনুষ্ঠিত

dynamic-sidebar

বরিশাল বেসরকারী বিশ্ববিদ্যালয় ইউনিভার্সিটি গ্লোবাল ভিলেজ (ইউজিভি),বরিশালের আয়োজনে বিশ্বদ্যিালয় ক্যাম্পাসে শিক্ষার্থীদের অনুষ্ঠিত হয়েছে ক্যারিয়ার কনফারেন্স।
আজ সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাষ্ঠিজের চেয়ারম্যান ড. মোঃ ইমরান চৌধুরীর সভাপতিত্বে অনষ্ঠিত কনফারেন্সে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ইউজিভির উপাচার্য প্রফেসর ড. মোঃ জাহাঙ্গীর আলম খান।
উক্ত অনুষ্ঠানে প্যানেল স্পিকার হিসাবে ক্যারিয়ারের বিভিন্ন বিষয় তুলে ধরেন (ডিরেক্টর,ডেল, ইউএসএ,) মাহাদী উজ জামান,সিইও,বিডিজবস ডট কম লিঃ),এ.কে.এম ফাহিম মাসরুর, বাংলাদেশ ইনোভেশন ফোরা সভাপতি আরিফুল ইসলাম অপু,ডিভাইন আইটি লিঃ) সভাপতি ইকবাল আহম্মেদ এফ. হাসান । এসময় আরো উপস্থিত ছিলেন বিভিন্ন প্যানেল স্পিকার বৃন্দ।
উপস্থিত শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেয়া সহ তিনি বলেন বাস্তব জীবনের শিক্ষা ও অভিজ্ঞাতা অর্জন করা জ্ঞান কাজে লাগিয়ে কিভাবে নিজ থেকে কর্মসংস্থান সৃস্টি করে চাকরীর বাজার সম্প্রসারিত করা যায়।
অতবা স্বীয় দক্ষতা কাজে লাগিয়ে কর্পোরেট জগতে সুপ্রতিষ্ঠিত হওয়া যায় সেদিকে লক্ষ রেখে শিক্ষাকে কাজে লাগাবার আহবান জানান।
২০১৬ সালে বরিশাল নগরীর সিএন্ডবি সড়কে ইউনিভার্সিটি অব গ্লোল ভিলেজ (ইউজিভি) যাত্রা শুরু করে বর্তমানে এই বেসরকারী বিশ্ববিদ্যালয়ে ৭শত ৫০ জন ছাত্র/ছাত্রী উচ্চ শিক্ষা গ্রহন করছেন।

আমাদের ফেসবুক পাতা

© All rights reserved © 2018 DailykhoborBarisal24.com

Desing & Developed BY EngineerBD.Net